বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
বাঘা উপজেলা নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনসহ ৮ প্রার্থী দৌলতপুর থানার এএসআই নজরুলের নামে অনলাইন পোর্টাল সকালের সময় নিউজে তীব্র নিন্দা ও প্রতিবাদ। সিরাজগঞ্জ এলজিইডির প্রধান প্রকৌশলীসহ ৫ কর্মকর্তাকে আইনি নোটিশ। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু গোদাগাড়ীতে ডিজিটাল প্রিপেইড মিটার বাড়ি ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে স্থাপন বাতিলের দাবিতে মানববন্ধন সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে রাজশাহীর গোদাগাড়ীতে কৃষি মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা নাচোলে রাতের অন্ধকারে ধান কেটে নিয়ে গেলো প্রতিপক্ষরা চাঁপাইনবাবগঞ্জে একজনকে উঠিয়ে নিয়ে আটকে রেখে নির্যাতন সাংবাদিকের উপর হামলা: চেয়ারম পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচনী প্রচারণার মাইক ভাংচুর, থানায় মামলা  স্বেচ্ছাসেবক লীগ এর নেতা রাজীবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মানিকগঞ্জে থেকে রাজশাহী বাঘাতে গৃহবধূকে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর। মা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ সুজন আহাম্মেদ  সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা, প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহীর এয়ারপোর্ট থানার অভিযানে দুই ছাগল চোর গ্রেপ্তার শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে মৌয়াগাছ বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে লালদিঘী ওয়াকফ্ এস্টেট উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে আজাদ শালবাড়ী উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে দিলালপুর উচ্চ বিদ্যালয় ওমর ফারুক চৌধুরী, আসাদুজ্জামান আশাদ দুই এমপি বিপক্ষে, তবু চমক দেখালেন যুবলীগ নেতা বেলাল উদ্দীন সোহেল এডভোকেট কবীর হোসেন এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পবা উপজেলা বিএনপি’র আলোচনা ও দোয়া মাহফিল ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুলতান খানের পক্ষে গণসংযোগ করেন খুলনার বরিশাল সমিতির নেতৃবৃন্দ শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি নিয়ে আসছে নতুন সিদ্ধান্ত কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ জনমত জরিপে শীর্ষে 

তাহিরপুরে মদের চালান সহ দুই মাদক কারবারি আটক

রিপোর্টারের নাম / ৮ বার দেখা হয়েছে
আপডেট বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

আমির হোসেন স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় মাদক সম্রাট মোঃ জালাল মিয়া (৩৩) ও মোঃ সুজন মিয়া (৩১)কে অর্ধ লক্ষাধিক টাকার ভারতীয় মদের চালান সহ আটক করেছে থানা পুলিশ।
আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের শিমুল তলা (গৈরাবাজ) গ্রাম থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করে পুলিশ।
এসময় তাদের হাতে থাকা একটি প্লাস্টিকের বস্তায় ভর্তি ও একটি প্লাস্টিকের বেগের ভিতরে থাকা ভারতীয় ৫১ বোতল মদ উদ্ধার করে।
আটককৃত দুই মাদক কারবারি জালাল মিয়া বড়দল উত্তর ইউনিয়নের শিমুল তলা (গৈরাবাজ) আব্দুল খালেক ছেলে ও ৫নং বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের রইছি মিয়ার ছেলে সুজন মিয়া।
মঙ্গলবার সকালে পুলিশ বাদি হয়ে দুই মাদক কারবারির মাদক দ্রব্য নিয়ন্ত্রণ এর বিশেষ ক্ষমতা আইনের মামলা দায়ের পর সুনামগঞ্জ কোর্ট হাজতের মধ্যে জেল কারাগারে প্রেরণ করে।
থানা পুলিশ সূত্রে জানাযায়, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে ভারতীয় একটি মাদক চালান এনে সম্রাট জালাল মিয়ার বসত বাড়িতে ক্রয় বিক্রয় করছে। এমন সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নাজমুল ইসলামের নেতৃত্বে এ এস আই নাজিম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স ভোর রাতে মাদক সম্রাট জালাল মিয়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্তিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে একটি প্লাস্টিকের বস্তা ও একটি প্লাস্টিকের বেগে ভর্তি ৫১ ভারতীয় মদের বোতল সহ মাদক কারবারি জালাল মিয়া ও সুজন মিয়াকে আটক করে। পরে তাদের হাতে থাকা বস্তা ও ব্যাগে তল্লাশি করে ভারতীয় MOMENTS GRAIN VODKA-৩২ টি (৩৭৫এমএল) কাঁচের বোতলে, ভারতীয় McDowells No-1 RESERVE WHISKY ORGINAL FOR SALE IN MEGHALAYA ONLY-০৫ (পাঁচ) বোতল ৩৭৫এমএল কাঁচের বোতল ও ভারতীয় AC BLACK-১৪ টি ৩৭৫ এমএল কাচের মদের বোতল উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য ৬৭ হাজার টাকা।
এর সত্যতা নিশ্চিত করে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নাজমুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্সে কাজ করছে। এবং আজ সকালে আটককৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে তাহিরপুর থানা মামলা দায়ের পর সুনামগঞ্জ জেল কারাগে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর