নাগরপুরে রাজিব হত্যার প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নে বাড়ির সীমানা ও গাছ থেকে বেল পাড়া নিয়ে বৃহস্পতিবার (২ মে) দুপুরে দুপক্ষের সংঘর্ষে রাজিব হোসেন(৩০) বীর মুক্তিযোদ্ধা সন্তান নিহত হয়েছে।তার প্রতিবাদে ৫ মে ২০২৪ রবিবার সকালে ভাদ্রা বাজার আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন করে ভাদ্রা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ। নিহত রাজিব একই উপজেলার ভাদ্রা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলম মিয়ার ছেলে ও ভাদ্রা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। মানববন্ধনে উপস্থিত নিহত রাজিব এর পিতা বীর মুক্তিযোদ্ধা আলম মিয়া,রাজিবের স্ত্রী ও ২ ছেলে, বোন, রাজিব এর হত্যাকারীদের ফাঁসির দাবি করেন এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্লোগান দিতে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন ভাদ্রা ইউনিয়ন আ, লীগের সাধারণ সম্পাদক মোঃরতন মিয়া,যুবলীগ নেতা,আরিফুল হক আরিফ, নাসির হোসেন, নিতুজ্জামান তুনির,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমন খান রুবেল। স্থানীয় ইউপি সদস্য, বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ, গোয়েন্দা সংস্থা,প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সদস্য বৃন্দ।

স্থানীয়রা জানায়, ভাদ্রা গ্রামের আজাহার ও রাজিবের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) এইচএম জসিম উদ্দিন জানান, ঘটনাটি দু:খজনক। এ ঘটনায় মামলার ৬ জন আসামি গ্রেফতার করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *