সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

নাটোরের সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়েছে। রবিবার ( ৫মে ) দুপুর ১২টায় সিংড়া উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা এই নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. বোরহান উদ্দিন মিঠু, সিংড়া মডেল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক কায়েম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক রবিন খান,সারোয়ার হোসেন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের শুভ সূচনা হওয়ায় আনন্দিত সিংড়া উপজেলাবাসী।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে ১২কোটি টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৫ সালের জুনের আগে শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি স্টেডিয়াম নির্মাণের ফলে উৎফুল্ল এলাকার মানুষ। সারাদেশে গ্রাম পর্যায়ে খেলাধুলার মান উন্নয়ন এবং প্রসারে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ নিঃসন্দেহে বর্তমান সরকারের একটি ভালো উদ্যোগ। তিনি বলেন, এলাকায় মাঠ থাকলেও সেখানে খেলাধুলার ভালো কোন পরিবেশ নেই। ফলে সিংড়ায় স্টেডিয়ামটি নির্মিত হলে এলাকার ক্রীড়ামোদীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে। খেলাধুলার মান উন্নয়ন হবে।

এর আগে ৩১ জুলাই ২০২৩ সালে এই কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *