বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের বিশাল কর্মী সমাবেশ সুশৃঙ্খলভাবে সম্পন্ন।

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের বিশাল কর্মী সমাবেশ বাঁশখালী উপজেলা যুবলীগের সংগ্রামী আহবায়ক বাঁশখালীর ইতিহাসের শ্রেষ্ঠতম যুবনেতা
অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রামের সভাপতিত্বে ও যুবলীগের পরিশ্রমী নেতা শাহাদাৎ রশিদ চৌধুরী, কাউন্সিলর আরিফ মঈন উদ্দীন ও কারা নির্যাতিত নেতা সেলিম উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশ সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে।
উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি যার নেতৃত্বে দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ দূর্ভারগতীতে এগিয়ে যাচ্ছে, যুবলীগের আইকন জনাব দিদারুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোয়ালখালী পৌরসভার মেয়র জননেতা জহুরুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি তৌহিদুল আলম, দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আবিদ হোসাইন,
সাংগঠনিক সম্পাদক, নুরুল আমিন, আ ন ম ফরহাদুল আলম, সাংগঠনিক সম্পাদক- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।
জাহিদুল হক চৌধুরী মার্শাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।
মাহবুবুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।
কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সেলিমুল হক। আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, মোহাম্মদ শাহাদাৎ হোসেন, জাহেদুল আলম মিজান, জামাল উদ্দীন, মনছুর আলম, আবদুল জব্বার, মুজিবুল আলম মুজিব, মিশুক কান্তি দে (মিশু), মোঃ বেলাল সিকদার, মাহমুদুল ইসলাম বদি, ওসমান গণি, মুহাম্মদ এরশাদ, বখতেয়ার হোসাইন, আইনুল ইসলাম ইফতেখার, গিয়াস উদ্দিন, আজমিরুল ইসলাম চৌধুরী, সাদ্দাম হোসাইন, মহসিন সিরাজ,, মিজানুর রহমান বাবুল, মোহাম্মদ নোমান। অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলাওয়াত করেন, দক্ষিণ জেলা ছাত্র লীগের সাবেক সহ সম্পাদক মেম্বার আশিকুর রহমান।
আরো উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর আবদুর রহমান, মোঃ হারুনুর রশিদ, মেম্বার ওয়াহিদুল ইসলাম, এইচ এম মিজানুর রহমান, নাছির উদ্দিন,তারেক বিন সিরাজ দেলোয়ার হোসেন,সিরাজুল কবির, মোঃ আবছার, মহিউদ্দিন মাহি, জাহেদুল হক।
প্রধান অতিথি বলেন, বাঁশখালী উপজেলার সকল ইউনিটের পূর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হলো এবং নতুন সম্মেলনের তারিখ ঘোষণা করা হলো, আগামী ১০ জুন পুকুরিয়া ইউনিয়ন সম্মেলন, বাহারচরা ইউনিয়ন ১৫ ই জুন, বৈলছড়ী ইউনিয়ন ২২ ই জুন, পুঁইছড়ি ২৯ জুন ও
পৌরসভা ৬ ই জুলাই সম্মেলনের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হলো, আপনারা প্রকৃত আওয়ামী প্রেমিক ও মাঠে ময়দানে সরব আছে, দলের আনুগত্য ও সিষ্ঠাচার বহির্ভূত কর্মকান্ডের সাথে জড়িত নেই সেই রকম কর্মী নিয়ে একটি সুশৃঙ্খল কমিটি দেওয়ার চেষ্টা করবেন।
প্রধান অতিথি আরো বলেন, বাঁশখালীর ইতিহাসে এই রকম হাজার হাজার যুবলীগের নেতাকর্মীদের নিয়ে একটি সুশৃঙ্খল সমাবেশ উপহার দেওয়ায় জন্য বাঁশখালী উপজেলার সংগ্রামী আহবায়ক অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম ও তার সহযোদ্ধাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের বলিষ্ঠ নেতৃত্বে বাঁশখালী উপজেলা যুবলীগ এগিয়ে যাচ্ছে এবং যাবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *