বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী লাভ করেছেন আনারস প্রতিকের প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু। ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী লাভ করেছেন রেজাউল করিম ভুট্টো ও মোছাঃ চামেলি বেগম।

২৯মে বুধবার রাতে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। মোয়াজ্জেম হোসেন বাবলু আনারস প্রতীক নিয়ে ৪০ হাজার ২৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনিছুর রহমান (দোয়াত কলম )প্রতিক নিয়ে ২৪ হাজার ৬৩৬ ভোট পেয়েছেন।

এছাড়াও ভাইস-চেয়ারম্যান পদে রেজাউল করিম ভুট্টো (তালা) প্রতীক নিয়ে ৪৫ হাজার ৬৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বেলাল পাটোয়ারী (চশমা) প্রতিক নিয়ে ৩৯ হাজার ৩৭৬ ভোট পেয়েছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মোছাঃ চামেলি বেগম তিনি (কলস) প্রতিক নিয়ে ৩১ হাজার ২৭৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আঞ্জুয়ারা আঞ্জু (হাঁস) প্রতিক নিয়ে ২৫,০১২ ভোট পেয়েছেন।

এর আগে (১০০) একশত টি ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর ভোট গননা শেষে বড়াইগ্রাম উপজেলার হলরুমে সকল কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

বড়াইগ্রাম উপজেলা নির্বাচন সূত্রে জানা যায় ,বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস- চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বড়াইগ্রাম উপজেলায় ১০০টি ভোটকেন্দ্রে ৬৬২ টি ভোটকক্ষ রয়েছে। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৪৪ হাজার ৬৩৮ জন। যার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ২২ হাজার ৯০ জন এবং নারী ভোটার ১ লাখ ২২ হাজার ৫৪৮ জন। প্রার্থী এবং বড়াইগ্রামের সাধারণ জনগণ শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ ও ফলাফল শেষ হওয়াই উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী এবং সাংবাদিকদের ধন্যবাদ যাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *