রংপুরে মহান মে দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

আজ ১ লা মে, মহান মে দিবস। দিবসটি উপলক্ষে রংপুরে সকাল ১১ টায় জেলা প্রশাসক ও রংপুর আঞ্চলিক শ্রমদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান।

সভা শুরুর পূর্বে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বেলুনে ও ফেষ্টুন উড়িয়ে ‘মহান মে দিবস-২০২৪’ এ শুভ উদ্বোধন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‍্যালি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জনাব মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব মোঃ রিয়াজ উদ্দিন উপ-পরিচালক (স্থানীয় সরকার), রংপুর বিভাগ, রংপুর; জনাব মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), আরপিএমপি, রংপুর; জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী বিপিএম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), রংপুর এবং জনাব আব্দুস সালাম সরকার সভাপতি জাতীয় শ্রমিক লীগ, রংপুর জেলা।

অনুষ্ঠানে মালিকপক্ষের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আকবর আলী, প্রেসিডেন্ট, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, রংপুর এবং শ্রমিক পক্ষের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এম. এ. মজিদ, সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ, রংপুর মহানগরসহ বিভিন্ন মালিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *