কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা আগামী ৩১ মে

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

“হৃদয়ের টানে ফিরে আসি বারবার ” এই স্লোগানকে সামনে রেখে আগামী ৩১ মে শুক্রবার বিকেল ৩ টায় কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা ঢাকার মানিক মিয়া এভিনিউ, সেচ ভবনে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে অনলাইনে ও অব লাইনে চালানো হচ্ছে জোর প্রচার প্রচারণা। চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম। ফি নির্ধারণ করা হয়েছে জন প্রতি ৬০০/-( ছয়শত) টাকা। অনলাইনেও রেজিস্ট্রেশন করা যাবে বলে তাদের ফেইসবুক পেজে জানানো হয়েছে। আগামী ২৮ মে রেজিস্ট্রেশনের শেষ তারিখ বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিক। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছেন তিনি।

তিনি কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী ও সাধারণ সভায় অংশগ্রহণের জন্য নাম রেজিস্ট্রেশন করার আহবান জানিয়েছেন। ইতোমধ্যে অনুষ্ঠানস্হলের অনুমতিও নেয়া হয়েছে। এখানে উল্লেখ্য, কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতি হচ্ছে বাংলাদেশ সরকারের একটি নিবন্ধিত সংগঠন। অনুষ্ঠানে সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য এবং এর বিভিন্ন কার্যক্রমের উপর লেখা, কার্যনির্বাহী কমিটি, সাধারণ ও আজীবন সদস্যগণের ছবি সংবলিত একটি স্মরণিকাও প্রকাশ করা হবে।
ইতোমধ্যে স্মরণিকার জন্য লেখা আহবান করে বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে সমিতির ফেইসবুক পেজে। লেখা কারমাইকেল কলেজ কেন্দ্রীক হতে হবে বলে জানানো হয়েছে।
সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। এতে দেশের খ্যাতনামা শিল্পীদের অংশগ্রহণ থাকবে বলে ঐ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরো বিস্তারিত জানতে চাইলে ‘কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতি’ র ফেইসবুক পেজ ফলো করার আহবান জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *