রাজশাহীর এয়ারপোর্ট থানার অভিযানে দুই ছাগল চোর গ্রেপ্তার

এয়ারপোর্ট থানার অভিযানে দুই চোর গ্রেপ্তার
স্টাফ রিপোর্টার:-রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকা থেকে ছাগল চুরির অভিযোগে দুই চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া একটি ছাগল উদ্ধার হয় এবং তাদের অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: সাঈদ ইসলাম (২১) ও মো: আশিক ইসলাম ওরফে আদেশ (১৯)। সাঈদ রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি খরবোনা গ্রামের মৃত মহর আলীর ছেলে ও আশিক একই থানার তালাইমারী বালুর ঘাট এলাকার মো: সাইদুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর সোয়া ২ টায় আসামি সাঈদ ও আশিক নগরীর এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকার সালাউদ্দিনের একটি ছাগল তার বাড়ির সামনে থেকে চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে চিৎকার শুরু করেন। তখন আসামিরা ছাগলটিকে অটোরিকশায় তুলে পালিয়ে যেতে থাকে। এদিকে পাশেই ডিউটি করছিল এয়ারপোর্ট থানার এসআই মো: শরিফুল ইসলাম ও তার টিম।খবর পেয়ে তিনি স্থানীয়দের সহযোগিতায় আসামিদের গ্রেপ্তার করেন। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া ছাগলটি উদ্ধার হয় এবং একটি অটোরিকশা জব্দ করা হয়েছে ।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় চুরির মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *