বাঘা উপজেলা নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনসহ ৮ প্রার্থী

মোঃ সুজন আহাম্মেদ

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে, রাজশাহীর বাঘা উপজেলায় ভোট নেওয়া হবে ৫ জুন’২৪। প্রতীক বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিক প্রচারে নেমেছেন চূড়ান্ত প্রার্থীরা। আজ সোমবার ২০ মে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ ধাপের নির্বাচনে ৯ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মাঠ থেকে সরে যান চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহিনুর রহমান(পিন্টু)।

এখন ভোটের মাঠে চূড়ান্ত লড়াইয়ে নেমেছেন-চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থী। চেয়ারম্যান পদে ২জনের মধ্যে, মোটরসাইকেল প্রতীক পেয়েছেন- বর্তমান চেয়ারম্যান ও রাজশাহীর জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড.মোঃ লায়েব উদ্দীন (লাভলু),আনারস প্রতীক পেয়েছেন রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ রোকনুজ্জামান (রিন্টু) ।

ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। এদের মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল মোকাদ্দেস-টিয়াপাখী, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কারুজ্জামান (নিপ্পন)- বই, হাফেজ মাওলানা মোঃ মেহেদী হাসান (মিনার) পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মধ্যে কলস প্রতীক পেয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মোসাঃ ফাতেমা খাতুন(লতা), প্রজাপতি প্রতীক পেয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ(রুমি), ফুটবল প্রতীক পেয়েছেন-উপজেলা মহিলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মোসাঃ রিনা খাতুন। দল থেকে বহিষ্কারের হুমকি দেওয়া হলেও মাঠ ছাড়েননি ফারহানা দিল আফরোজ(রুমি)। উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আশরাফ আলী মলিন বলেন, দল তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *