বানারীপাড়ায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাব্বির হোসেন, বানারীপাড়া(বরিশাল)//

বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ৮নং উমরেরপাড় গ্রামের বাসিন্দা ফারুক হোসেনের মেয়ে পদ্মবুনিয়া সরকারি প্রাথমিক
বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ফারিয়া ইসলাম তোয়া (১০)। ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, ফারিয়া ইসলাম তোয়া পড়াশুনায় খুব মেধাবী ছিল তবে গত কয়েকদিন ধরে পড়াশুনায় অমনোযোগী হওয়ায় এবং বর্তমানে বিদ্যালয়ে পরিক্ষা চলায় বাবা,মা বকাবকি করে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অভিভাবকদের উপর অভিমান করে আজ ২৩ মে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ফারিয়া ইসলাম তোয়া গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে। আরো জানা গেছে ফারিয়ার বাবা ফারুক হোসেন বলদিয়া মলুহার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও মা পদ্মবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মোসাম্মৎ মনি। বাবা মায়ের দুই সন্তানের মধ্যে বড় আদুরে কন্যা ফারিয়া ইসলাম তোয়া এই ধরাতে আঁধার নামিয়ে এক মর্মান্তিক বিস্ময়ের সঙ্গী হয়ে পাড়ি জমিয়েছে পরপারে।এদিকে ঘটনাটিকে কেন্দ্র করে উপজেলার বিশারকান্দি ইউনিয়নে বইছে নিষ্পাপ শিশু ফারিয়া ইসলাম তোয়ার জন্য শোকের মাতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *