রাজশাহীতে শহীদ জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

মোঃ সুজন আহাম্মেদ

রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪৩তম শাহাদৎ বার্ষিকীতে উপলক্ষে দোয়া ও সাধারন মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়। শনিবার বিকেলে রাজশাহী মহানগরীর বেলদার পাড়াস্থ সাগরপাড়া বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবকদল, তাঁতীদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ রাজশাহী জেলা শাখার আয়োজনে এই দোয়া ও খাদ্য বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সভাপতি এড. তোফাজ্জল হোসেন তপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও মোহনপুর উপজেলা সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুস সামাদ, আমিনুল হক মিন্টু, কামরুজ্জামান হেনা ও মহানগর বিএনপি’র সদস্য আরিফুল শেখ বনি।

রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য গোলাম মোস্তাফা মামুনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কৃষক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার টিটু, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও দায়িত্বপ্রাপ্ত ফয়সাল সরকার ডিকো ও যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম কুসুম, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরফিন কনক, রাজশাহী জেলা কৃষক দলের সদস্য সচিব আকুল হোসেন মিঠু, রাজশাহী জেলা তাঁতি দলের সদস্য সচিব মুঈদ হাসান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ রাজশাহী জেলা শাখার আহ্বায়ক শরিফুল ইসলাম, জেলা মৎসজীবি দলের সভাপতি নাজমুল হক বাবলু, রাজশাহী জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন ও সাংগঠনিক রত্না বেগম, ওলামায়ে দল রাজশাহী জেলার সভাপতি মাওলানা মোহাম্মদ তাজ উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র নজরুল ইসলাম, ভবানীগন্জ পৌর বিএনপির আহবায়ক আখতারুজ্জামান বল্টু, পুঠিয়া পৌর বিএনপির সভাপতি বজলুল রহমান ও সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম, পবা উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মোজাফফর হোসেন ও যুগ্মআহবায়ক আব্দুল হালিম প্রমুখ।

উপস্থিত অতিথিবৃন্দ বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপওে আলোকপাত করেন। আলোচনা শেষে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করে, দোয়া পরিচালনা করে জেলা যুবদলের যুগ্মআহবায়ক অরন্য কুসুম, দোয়া শেষে গরিব দুস্থ অসহায়দের মাঝে প্যাকেট খাবার বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *