শিল্পকলা একাডেমিতে শিক্ষার্থী ও গুণীজন সম্মাননা ,সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে ১ জুন শনিবার সন্ধ্যায় “ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীণ লিফ’র উদ্যোগে এস এস সি, দাখিল সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও গুনিজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, অনারারি কনসাল জাপান, চট্টগ্রাম,

ছড়াকার ও আবৃত্তি শিল্পী সোমা মুৎসুদ্দির সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ফুলের হাসি ফাউন্ডেশন এর উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন “চট্টগ্রাম আমাদের আলোকিত সমাজের” চেয়ারম্যান কামরুল ইসলাম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাচিক শিল্পী হাসান জাহাঙ্গীর এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক নেছার আহমেদ খান, সংগঠক তসলিম হাসান হৃদয়, ক্যাপ্টেন মহসিন আলম,নায়েবুল ইসলাম ফটিক, ক্যাপ্টেন সাঈদুল ইসলাম, কবি আলমগীর হোসেন, নাসরিন হেরা সহ, ইকবাল জমিদার, মো: কামাল, ক্যাপ্টেন মহসিনউজ্জামান, জিনাত আরা বেগম, লেখিকা পারভিন, ক্যাপ্টেন জুবায়ের, ক্যাপ্টেন রানা, মো: রুনেল, রানা খান, সহ আরো অনেকেই।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যেখানে গুনিজনের সম্মান দেয় না সেখানে গুনিজনের জন্ম হয় কম ,তাই ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীণ লিফ কে ধন্যবাদ দেন এই সুন্দর উদ্যোগের জন্য।
সভাপতি তার বক্তব্যে বলেন, ফুলের হাসি ও গ্রীণ মানবিক, সামাজিক কাজ সব সময় করে যাচ্ছে আজকে তার এই ব্যাতিক্রম উদ্যোগ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা।
সমাজে এভাবে ভালো কাজের মাধ্যমে অনেকদূর এগিয়ে যাবে। অনুষ্ঠানের শেষে উপস্থিত কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের মাঝে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *