৭০ (সত্তর) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

৭০ (সত্তর) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

CEO/Mediacell

ঠাকুরগাঁও জেলা পুলিশের সকল থানা পুলিশ কর্তৃক ৭০ (সত্তর) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ০৫ জন মাদক ব্যবসায়ী এবং ০২জন জুয়ারী গ্রেফতার

 

 

গত ১১/০৬/২০২৪ খ্রি. ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ৭০ (সত্তর) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ০৫ জন মাদক ব্যবসায়ী এবং ০২ জন জুয়ারীকে গ্রেফতার করা হয়।

 

ঘটনা-১ ঃ ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে উক্ত থানাধীন ১২ নং সালন্দর ইউপির অন্তর্গত সিংপাড়া গ্রামস্থ মের্সাস সিংপাড়া এলপিজি পাম্পের সামনে ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী হাইওয়ে রাস্তা থেকে ৩০ (ত্রিশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামি শ্রী বিপুল রায় (২৬), পিতা- শ্রী অনিল চন্দ্র রায়, মাতা- রিতা রানী, স্থায়ী: গ্রাম- কচুবাড়ী (ধনীপাড়া), উপজেলা/থানা- ভুল্লী, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

 

ঘটনা-২ ঃ হরিপুর থানা পুলিশ কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে উক্ত থানাধীন ০৬ নং ভতুরিয়া ইউপির অন্তর্গত টেংরিয়া ঝারবাড়ি গ্রামস্থ ধৃত আসামি মোঃ মোকলেসুর রহমান (৩২), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- টেংরিয়া ঝারবাড়ি, থানা- হরিপুর, জেলা– ঠাকুরগাঁও এর বসতবাড়ির ভিতর থেকে ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

 

ঘটনা-৩ ঃ পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনা কালে উক্ত থানার পৌরসভাধীন ০১ নং ওয়ার্ডের অর্ন্তগত মিত্রবাটী মৌজাস্থ নেতার মোড়ে জনৈক বিদ্যাস মেকানিক এর দোকানের সামনে পীরগঞ্জ হতে বোচাগঞ্জগামী পাকা রাস্তা থেকে ৪০ (চল্লিশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামি দুলাল চন্দ্র রায় (৪১), পিতা- তিমির চন্দ্র রায়, স্থায়ী : গ্রাম- সাগুনী , থানা- পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

 

ঘটনা-৪ ঃ রুহিয়া থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উক্ত থানাধীন ২০ নং রুহিয়া পশ্চিম ইউপির অর্ন্তগত কশালগাঁও মৌজাস্থ (এমপির মোড়) জনৈক জাগিরাম দাস, এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামি ১. মোঃ রায়হান (২২), পিতা-মোঃ জাহেদুল ইসলাম এবং ২. মোঃ সিফাত ইসলাম (২০), পিতা- মোঃ আবু ছালাম, উভয় স্থায়ী: গ্রাম- ঘনিবিষ্টপুর (পরিষদ পাড়া), উপজেলা/থানা- রুহিয়া, জেলা- ঠাকুরগাঁওদ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এই গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

 

ঘটনা-৫ ঃ গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে ঠাকুরগাঁও সদর থানাধীন ০৩নং আকচা ইউনিয়নের অন্তর্গত দক্ষিণ বটিনা গ্রামস্থ জনৈক ভবানী এর মিষ্টিকুমড়া খেত থেকে দুইজন জুয়ারীকে গ্রেফতার করা হয়।

জোয়ার স্থান থেকে জব্দকৃত সামগ্রি-

০৩(তিন) সেট তাস ও ৫৭০ (পাঁচশত সত্তর) টাকা, ০১টি পুরাতন খয়রী রংয়ে টর্চ লাইট, জুয়ার আসর পেতে বসা নীল রংয়ের প্লাস্টিকের চট, ০২টি পুরাতন বাটন মোবাইল।

 

গ্রেফতারকৃত আসামিদের নাম-

১। মোঃ তোফাজ্জল হোসেন (৫০), পিতা-মৃত মশারুল হক, সাং-চামেশ্বরী, থানা-রুহিয়া, ২। হরি প্রসাদ রায় (২৭), পিতা-পরেশ চন্দ্র রায়, সাং-দক্ষিণ বটিনা, থানা-ঠাকুরগাঁও সদর, উভয় জেলা-ঠাকুরগাঁও।

 

পলাতক আসামী ৩। উত্তম বর্মণ (৩৫), পিতা-পোয়াতু বর্মণ, ৪। নিখিল দাস (২৫), পিতা-রমেশ দাস, উভয় সাং-দক্ষিণ বটিনা, থানা ও জেলা –ঠাকুরগাঁওসহ অজ্ঞাতনামা ০২/০৩ জন।

 

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়।

 

অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

আপনাদের যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৩২০-১৩৭৩০০ (পুলিশ সুপার, ঠাকুরগাঁও), ০১৩২০-১৩৮২৯৮ (কন্ট্রোল রুম, ঠাকুরগাঁও)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *