কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত –

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

শুক্রবার (১০ মে) সন্ধায়
কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা সমিতির স্থায়ী অফিস ঢাকার ১০৪, দারুসসালাম, মিরপুর রোডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিক। তিনি অনুষ্ঠানটি সমিতির ফেইসবুক পেজ থেকে সরাসরি দেখান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সম্মানিত সভাপতি ও সচিব,স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য মন্ত্রণালয় জনাব মোঃ জাহাঙ্গীর আলম।
সভায় আগামী ৩১ মে সেচ ভবন, মানিক মিয়া এভিনিউ তে অনুষ্ঠিত এজিএম ও পুনর্মিলনী অনুষ্ঠানের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। অনুষ্ঠানটি যেন সুন্দর ভাবে সুসম্পন্ন হয় সে ব্যাপারে সবাইকে বিশেষ করে উপকমিটির সদস্যগণকে আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানানো হয়।

সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অনেকেই তাঁদের মতামত পেশ করেন। কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র ছাত্রীদের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার এবং দ্রুত রেজিস্ট্রেশন কার্য সম্পন্ন করার আহবান জানান সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিক । তিনি আগামী ২৮ মে’২০২৪ এর মধ্যে রেজিস্ট্রেশন করা যাবে বলে সভায় আবারও জানিয়ে দেন।

এদিকে স্মরণিকার জন্য যারা এখনো লেখা পাঠাননি তাদেরকে যথাসময়ে লেখা পাঠানোর আহবান জানিয়েছেন স্মরণিকা বিষয়ক উপকমিটির আহ্বায়ক ড. রেহেনা খাতুন। লেখা পাঠানোর ঠিকানাসহ বিস্তারিত সমিতির ফেইসবুক পেজে দেওয়া আছে বলে জানান তিনি।

সভার অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আব্দুস সালাম, এ্যাডভকেট জনাব শরিফ নেওয়াজ স্বপন, জনাব মোস্তাফিজার রহমান মধু, জনাব সাইদুল আবেদীন ডলার, জনাব আলতাফ হোসেন, জনাব ড. রেহেনা খাতুন, জনাব আতাউর রহমান সিআইপি,জনাব মোজাম্মেল হক, জনাব পাপ্পু, জনাব পারভেজ, অধ্যাপক ডাক্তার আজমেরী আলম ও জনাব সাফিয়া সামি, জনাব মোহাম্মদ রায়হান আলী রানা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *