জুয়েল আহমেদ :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় নগরীর কুমারপাড়ায় এই শ্রদ্ধা নিবেদন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সহ-সভাপতি শাহীন আকতার রেনী, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আসলাম সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর যুব লীগ, মহানগর আওয়ামী যুব মহিলা লীগ, মহানগর শ্রমিক লীগ, মহানগর ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বেলা সাড়ে ১১ টায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।আলোচনা সভায় বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান নিয়ে আলোচনা করা হয়। এ সময় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *