1. admin@sonalisomoy24.com : admin :
  2. aliftanore2@gmail.com : তানোর উপজেলা প্রতিনিধি : তানোর উপজেলা প্রতিনিধি
  3. bmashik0012@gmail.com : Ashik :
  4. mohammaddidarulalam7@gmail.com : মোঃ দিদারুল আলম রাউজান চট্টগ্রাম প্রতিনিধিঃ : মোঃ দিদারুল আলম রাউজান চট্টগ্রাম প্রতিনিধিঃ
  5. Journalistmmhsarkar24@gmail.com : Journalistmmhsarkar24@gmail.com :
  6. khaladhasan6@gmail.com : খালেদ হাসান উত্তর বঙ্গ প্রধানঃ : খালেদ হাসান উত্তর বঙ্গ প্রধানঃ
  7. Caritasliton097@gmail.com : চট্টগ্রাম বিভাগীয় ডেস্ক : চট্টগ্রাম বিভাগীয় ডেস্ক
  8. alimasud32@gmil.com : Masud :
  9. masumsky27@gmail.com : Masum :
  10. mithonislam777@gmail.com : নিউজ রুম বার্তা সম্পাদক : নিউজ রুম বার্তা সম্পাদক
  11. mmhrubel96@gmail.com : mmhrubel96@gmail.com :
  12. kabboporibar.com@gmail.com : নিউজ রুম (বার্তা সম্পাদক) : নিউজ রুম (বার্তা সম্পাদক)
  13. Rahulmozumder374@gmail.com : Rahulmozumder374@gmail.com :
  14. reazm585@gmail.com : Reaz :
  15. abirmirza2112@gmail.com : সাব্বির মির্জা নিজস্ব প্রতিবেদকঃ : সাব্বির মির্জা নিজস্ব প্রতিবেদকঃ
  16. shorifulshorif01@gmail.com : মোঃ শরিফুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ : মোঃ শরিফুল ইসলাম নিজস্ব প্রতিনিধিঃ
  17. spsebo17@gmail.com : কবি এস,পি সেবু বিশেষ প্রতিনিধিঃ : কবি এস,পি সেবু সিনিয়র ভ্রাম্যমান বিশেষ প্রতিনিধিঃ
  18. toufiknncom@gmail.com : toufiknncom@gmail.com :
  19. ujjalhasan219@gmail.com : Ujjal :
  20. coxbazaar24@gmail.com : Usuf :
  21. zahedhasanshamolst@gmail.com : জাহির হাসান শ্যামল স্টাফ রিপোর্টাঃ- : জাহির হাসান শ্যামল স্টাফ রিপোর্টাঃ-
  22. zoynul79@gmail.com : zoynul79@gmail.com :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজশাহী মহানগরীতে দুই চিহ্নিত পকেটমার গ্রেফতার তাহিরপুরে আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বটিয়াঘাটায় বীরমুক্তিযুদ্ধের উদ্দ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠান । ভুরুঙ্গামারীতে আরডিআরএস‘র উদ্যোগে কম্বল বিতরণ চামাগ্রামবাসীর পক্ষ থেকে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের কে গণসংবর্ধনা আসন্ন ৫নং চরজুবিলী ইউপি নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ১,২,৩ নং ওয়ার্ড) মাহমুদা বেগম প্রচারণায় শীর্ষে রয়েছে ধোপাজান নদীতে শ্রমিকের আহাজারি বালু ও পাথর বিক্রি করে চলে যাদের জীবন কেন্দুয়ায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের মানববন্ধন ও আলোচনা সভা চাঁপাইনবাবগঞ্জে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ নারীসহ ৩০জন আটক খোকসায় ন্যায় বিচার পাচ্ছেন না বীর মুক্তিযোদ্ধার স্ত্রী রহিমা খাতুন।

সাপাহারে মসজিদের জমি থেকে বেড়া চুরির দায়ে মামলা, আটক-২

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ Time View



নওগাঁর সাপাহারে মসজিদের জমি থেকে বেড়া চুরির দায়ে ৬ ব্যক্তিসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তির নামে থানায় একটি চুরি মামলা হয়েছে। এঘটনায় চুরি যাওয়া মালামালসহ মোঃ শহিদুল ইসলাম আপেল(৩৩) ও মোঃ মাহফুজুল হক মিঠুন ওরফে মিঠু(২৩) নামে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে মসজিদ কমিটির লোকজন। শনিবার বিকেলে সাপাহার টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে থেকে তাদের আটক করে মসজিদ কমিটি।

মামলার এজাহারের বরাত দিয়ে মসজিদ কমিটি জানান, সাপাহার উপজেলাধীন সাপাহার মৌজাস্থ ২২৪নং খতিয়ানের ৩১৫নং দাগের পুরাতন সাপাহার গোডাউনপাড়া দারুস সালাম জামে মসজিদের নামীয় ৩০ শতক রেকর্ডীয় সম্পত্তি মসজিদ কর্তৃপক্ষ ৩৫ বছরের উর্দ্ধকাল যাবৎ ভোগদখল করে আসছিলো। উক্ত সম্পত্তির চারদিকে জিআই তারের বেড়া, সিমেন্ট ও তালের খুটি দ্বারা ঘিরে রাখেন মসজিদ কমিটি। মামলার বিবাদীগণ দীর্ঘদিন যাবৎ উক্ত সম্পত্তি জোরপূর্বক বেদখল করবে, জমির চারদিকে থাকা জিআই তার তুলে নিবে, জমিতে থাকা গাছ কর্তন করবে বলে হুমকি ও ভয়ভীতি প্রদান করে আসছিলো। এমতাবস্থায় গত ২০ ডিসেম্বর রাত আনুমানিক ২ টার দিকে ১-৬নং বিবাদীগণ সহ অজ্ঞাতনামা ৪/৫জন বিবাদী একই উদ্দেশ্যে দলবদ্ধ হয়ে উক্ত সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে জমির চারদিকের জিআই তারের বেড়া চুরি করে নিয়ে যায়। জমির চারদিকে থাকা সিমেন্টের ২২টি খুঁটি ও তালের ৮০টি খুঁটি উপড়ে ফেলে এবং ১৫টি সিমেন্টের খুটি ভাংচুর করে। পরদিন সকালে মসজিদ কমিটির লোকজন জমিতে গিয়ে চুরির ঘটনাটি জানতে পান। পরবর্তীতে বিভিন্ন জায়গায় জিআই তার খোঁজাখুজি করিতে থাকে। খোঁজাখুজির একপর্যায়ে ৮ জানুয়ারি বিকাল আনুমানিক ৫ টার দিকে সাপাহার টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে সাপাহার হতে মধুইল গামী পাঁকা রাস্তার উপর ১নং ও ৬নং এজাহারনামীয় আসামী মোঃ শহিদুল ইসলাম আপেল ও মোঃ মাহফুজুল হক ওরফে মিঠুন একটি ভুটভুটি যোগে জিআই তার নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে ভুটভুটি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে চুরির সত্যতা পেলে তাদের আটক করে থানা পুলিশে সোপর্দ করেন মসজিদ কমিটির লোকজন। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া চিতল জিআই তারের বেড়া উদ্ধার করা হয়। পরে সাপাহার থানায় ৬ জন সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের নামে একটি চুরি মামলা দায়ের করে মসজিদ কমিটির সভাপতি হাফিজ উদ্দিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে এবং দুই জন আসামিকে চুরি যাওয়া মালামালসহ আটক করে নওগাঁ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Sonalisomoy24.com
Theme Customized BY Limon Kabir