আবারো প্রাণ হারাতে হলো গৃহবধূকে!! গ্রেফতার শ্বশুর ও শ্বাশুড়ি-

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের চকঝুঝুরি গ্রামে নাসিমা  খাতুন (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী সুমন আলী পলাতক রয়েছে।শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে নিহতের স্বামীর বাড়ির পাশের পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত নাসিমা চক ঝুরঝুরি গ্রামের সরোয়ারের ছেলে সুমনের স্ত্রী।
স্থানীয়রা জানান, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করত। শুক্রবার রাতে তাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে স্বামী সুমন। পিটিয়ে আহত করার পর জোর করে গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসে নিহতের স্বামী ও শশুর। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ননা দেয়ার কিছুক্ষন পরেই নাসিমার মৃত্যু হয়।
তাড়াশ থানার (ওসি) তদন্ত নুরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
মৃত্যুর আগে নিহত নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শশুরের নির্যাতন ও গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে ভিডিও  সাক্ষাতকার দিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শ্বাশুড়িকে থানায় আনা হয়েছে। তার স্বামী সুমন পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *