পীরগঞ্জে সংবাদ সম্মেলনের ছাগল চোর যুবলীগ নেতা বহিস্কার

স্টাফ রিপোর্টার
মোঃ মাহফুজুর রহমান

।। ছাগল চুরি করে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীবকে দলের সকল পদ থেকে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাব সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান যুবলীগের স্থানীয় নেতারা।

পৌর যুবলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে জানানো হয়, সংগঠন বহির্ভুত কাজ করে দলের ভাবমুর্তি নষ্ট করার অভিযোগে তাকে বহিস্কার করা হয়েছে। এ সময় উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, সহ সভাপতি আব্দুল জলিল জুয়েল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন মন্ডল, সংস্কৃতি বিষয়ক সম্পাদ দুলাল সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস আলী ছুটু, সাধারণ সম্পাদক

শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, আফজাল হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির মিঠু সহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, যুবলীগ নেতা হাবীব ও অন্য একজন মিলে সদর উপজেলার মহেশপুরের আম বাগান থেকে একটি খাশি ছাগল তাদের মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাওয়া

সময় রবিবার দুপুরে পাশ^বর্তী রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে ধরা পড়ে এবং জনতা তাদের গন ধোলাই দেয়। গন ধোলাই দেওয়ার একটি ভিডিও ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয় এবং এ নিয়ে গনমাধ্যমে সচিত্র পতিবেদন প্রকাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *