জেলা পরিষদ নির্বাচনে প্রচারণার শীর্ষে মনজুর আলম ডনের অটোরিকশা

আগামী ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে ২নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে নির্বাচনে অংশ নিয়েছেন সাবেক ছাত্রনেতা ও ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনজুর আহমেদ ডন।

ওই পদে সাবেক দুই জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান ও আতাউর রহমান সাজু’র সাথে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার(২৬ সেপ্টম্বর) দুপুরে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক খন্দকার ইয়াছির আরেফিন সদস্য পদে প্রতিক বরাদ্দ দেন।

নির্বাচনে মনজুর আহমেদ ডন অটোরিক্সা, মিজানুর রহামন টিউবওয়েল ও আতাউর রহমান সাজু তালা প্রতিক বরাদ্দ পেয়েছেন।
উক্ত ওয়ার্ডে একশত ৪৬ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করার কথা থাকলেও এক ইউপি সদস্য মৃত্যুবরণ করায় একশত ৪৫জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

মনজুর আহমেদ ডন রাজনীতি ছাড়াও উপজেলা মটুকপুর ভোকেশনাল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করছেন। তিনি ১৯৯৫ হতে ৯৬ সালে ডোমার শহর শাখা ছাত্র লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯৬ হতে ৯৮ সালে উপজেলা ছাত্র লীগের যুগ্ন-আহবায়ক ছিলেন। ২০০৩-১২ সাল পর্যন্ত তিনি পৌর যুব লীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। এরপর তিনি উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। বর্তমানে বোড়াগাড়ী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

এ বিষয়ে মনজুর আহমেদ ডন বলেন, আমি ছাত্রলীগের রাজনীতি করে এসছি। এখন আ.লীগ করছি। জীবনের অধিকাংশ সময় সাধারণ মানুষের জন্য রাজপথে আ-ন্দোলন সংগ্রাম করেছি, এখনো করছি। রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হিসাবে জীবনের বাকি সময়টুকু মানুষের সেবা করতে চাই। জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সকল সন্মানিত জনপ্রতিনিধিবৃন্দ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে, আমি আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *