সৈয়দপুর-কিশোরগঞ্জ বাসীর সেবক হতে চাই সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা মোঃ মোশাররফ হোসেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দপুর-নীলফামারী সংসদীয় আসন নীলফামারী-০৪ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন সাবেক ছাত্রনেতা ও বর্তমানে আওয়ামী লীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটির সদস্য ও নীলফামারী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য জননেতা মোঃ মোশাররফ হোসেন।
দুর্যোগ-দূর্বিপাকে ও সকল সংকটে সৈয়দপুর-কিশোরগঞ্জ বাসীর তুমুল ঝড়ো হাওয়ায় আশার আলো জ্বালিয়ে রাখা এক প্রদীপের নাম মোঃ মোশাররফ হোসেন। একজন শিক্ষিত, মার্জিত, জনবান্ধব ও কর্মীবান্ধব নেতা হিসেবে আওয়ামী লীগ মোঃ মোশাররফ হোসেনের রয়েছে এক অনন্য পরিচিতি। গরীব-দুঃখী অসহায় মানুষের বিপদে-আপদে সার্বক্ষনিক পাশে থাকা এক মুজিব আদর্শের লড়াকু যোদ্ধার নাম মোঃ মোশাররফ হোসেন।
সর্বোপরি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দপুর-কিশোরগঞ্জ সংসদীয় আসন নীলফামারী-০৪ এর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা মোঃ মোশাররফ হোসেন প্রতিবেদককে জানান, “শৈশবকাল থেকে মুজিব আদর্শের প্রতি আকৃষ্ট হয়ে ছাত্ররাজনীতিতে সক্রিয় হওয়ার পর থেকে আজ অব্দি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে দেখে অনুপ্রাণিত হয়ে সর্বাবস্থায় সাধারণ মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে নিঃস্বার্থভাবে পাশে থাকার চেষ্টা করেছি। তারই ধারাবাহিকতায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দপুর-কিশোরগঞ্জের সর্বস্তরের জনগণের ম্যান্ডেড নিয়ে এবং তৃণমূল আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের অকুণ্ঠ সমর্থন ও দোয়া ভালবাসাকে পুঁজি করে- উন্নয়নের প্রতীক নৌকা মার্কার মনোনয়ন পেলে উন্নত ও স্বপ্নের সৈয়দপুর-কিশোরগঞ্জ গড়ার মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদারত্ব রাখব ইনশাআল্লাহ।” পরিশেষে, জাতির জনকের আদর্শকে লালন করে জননেত্রী শেখ হাসিনার একজন বিশস্ত কর্মী হিসাবে জনতার সেবক হয়ে কাজ করে যেতে চান আমৃত্যু-এজন্য তিনি সকলের দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন।সে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *