বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফুর রহমান সুজন’র ব্যাপক গণসংযোগ ও প্রচারনায় বাঁশখালীর সাধারণ মানুষের মন কেড়ে নিয়েছে।

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফুর রহমান সুজন তাঁর টিয়ে পাখি প্রতীকের সর্মথনে গতকাল ২২-০৫-২০২৪ ইংরেজি বাহারচরা ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন আরিফুর রহমান সুজন এর আব্বাসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।
ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফুর রহমান সুজন বলেন, আমি নির্বাচিত হলে, আধুনিক স্মার্ট মডেল উপজেলা গঠন, দুর্নীতিমুক্ত প্রশাসন, শিক্ষা, স্বাস্থ্য, মানবাধিকার, উপজেলা/পৌরসভা ও ইউনিয়ন পরিষদে রাষ্ট্রীয় সেবাভোগী নাগরিকদের জন্য আলাদা বিশ্রামাগার নির্মাণ করা, প্রত্যেক সম্প্রদায়ের সম-অধিকার, সকল ধর্মাবলম্বীদের স্ব স্ব নিরাপদ ধর্ম পালনের নিরাপত্তা নিশ্চিতকরণ, সারা বাঁশখালীর অভ্যন্তরীণ রাস্তা সংস্কারের উদ্যোগ গ্রহণ, পুরাতন ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র সমূহের সংস্কারের উদ্যোগ গ্রহণ। শিশুদের সুস্থ শারীরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্মার্ট, নৈতিক ও স্ব স্ব ধর্মীয় চিন্তা ধারায় সুনাগরিক তৈরিতে অবদান রাখা, দূর্গম এলাকায় সুপেয় পানির ব্যবস্থা, পরিবেশ বান্ধব গাছ লাগানো, বাঁশখালী সমুদ্র সৈকতকে পর্যটন কেন্দ্র ঘোষণার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ত্বরান্বিত করা, লবণ চাষী, মৎস্যজীবি ও কৃষিজীবিদের জন্য বিশেষ বিশেষ ক্ষেত্রে যুগোপযুগী ডিজিটাল চিন্তাধারা মাথায় নিয়ে সামনের দিকে অগ্রসর হওয়া। বাঁশখালী উপজেলার সকল সরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহের সেবাপ্রদান নিশ্চিতকরণে ভুমিকা রাখবো ইনশাআল্লাহ।
তিনি বাঁশখালী উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। তিনি নির্বাচিত হলে অবহেলিত বাঁশখালী উপজেলাকে মাদক, সন্ত্রাস, জুয়ামুক্ত একটি ডিজিটাল সুন্দর উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন।
তিনি বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে বাঁশখালী উপজেলা একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। আপনাদের দোয়ার বরকতে আমি একটি বার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিধা করবো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *