রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল হেরোইন পাচারকালে দুই মাদক কারবারি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল হেরোইন পাচারকালে দুই মাদক কারবারি গ্রেফতার
রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল যোগে হেরোইন বহনকালে ৫৪ গ্রাম হেরোইন-সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনকাজে ব্যবহৃত তাদের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
শুক্রবার ভোর সাড়ে ৫টায় কাশিয়াডাঙ্গা মোড়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: পাপন খান বাপ্পী (৩০) ও মোঃ খোরশেদুল আলম (৪৫)।পাপন টাংগাইল জেলার টাংগাইল সদর থানার ধুলেরচর হাজরাঘাট এলাকার আলী আজম খানের ছেলে ও খোরশেদুল এনায়েতপুর মাদ্রাসাপাড়ার মোঃ সানাউল্লাহ মিয়ার ছেলে।
শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুলেল।
তিনি জানান, শুক্রবার ভোর রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, দুইজন মাদক কারবারি উপজেলার গোদাগাড়ী থানা এলাকা হতে মোটরসাইকেল যোগে হেরোইন নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে।
এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করে ডিবি পুলিশের একটি দল। এদিন ভোর ৫টার দিকে গোদাগাড়ীর দিক হতে একটি মোটরসাইকেলটি আসতে দেখে তাদের সংকেত দেয়া হয়। সংকেত পেয়ে চালক রাস্তার বাম পাশে মোটরসাইকেল দাঁড় করে কৌশলে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশ তাদের ধাওয়া দিয়ে ৫৪ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।
অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডিসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *