বগুড়ার শেরপুরে রানীহাটের মেলায় অশ্লীল নাচ-গান,২টি প্যান্ডেল গুঁড়িয়ে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদকঃ-

বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাটে গ্রামীণ মেলার নামে চলা অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন।

গত বৃহস্পতিবার (২৩ ই মে) শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিমের নেতৃত্বে মেলা প্রাঙণে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় শেরপুর থানা পুলিশ সহোযোগিতা করেন।

এদিকে অভিযানের বিষয়টি জানতে পেরে আয়োজক কমিটির সদস্যরা কৌশলে পালিয়ে যায়। এজন্য তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।

জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজারকে ঘিরে বিগত ২০-২১ বছর ধরে গ্রামীণ মেলার আয়োজন করা হয়ে থাকে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ওই গ্রামীণ মেলা। শর্ত সাপেক্ষে মেলার অনুমতি নিয়ে আয়োজন করা হয় তিন দিনের।
সেই সাথে সার্কাস জাদু প্রদর্শনীসহ ৩ টি ঝলমলে প্যান্ডেলে রাত-দিন সমান তালে চালানো হচ্ছিল অশ্লীল নাচ-গান।
পাশাপাশি চলছিল অবৈধ লটারি ও জুয়া।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম জানান, মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়া চালানোর খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়।

এসময় আয়োজকরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে প্যান্ডেল বন্ধ করে দেওয়া হয়েছে।

শেরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমন জিহাদী বলেন, মেলায় অশ্লীল নাচ গানের খবর পেয়ে অভিযান পরিচালনা করে দুইটি প্যান্ডেলে অভিযান পরিচালনা করে একটি প্যান্ডেল এ লোকজন পালিয়ে যাওয়ায় তাদের কে আইনের আওতায় আনা সম্ভব হয়নি ও অন্য আরেকটি প্যান্ডেলে অভিযান পরিচালনা করে দুজনকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে ও ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।
আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *