নৌকায় ভোট দেওয়ার সুফল মানুষ পেতে শুরু করেছে- এমপি সুজন

মোঃ আব্দুস সবুর(বালিয়াডাঙ্গী) (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন বলেছেন ইতিমধ্যে মানুষ নৌকায় ভোট দেওয়ার সুফল পেতে শুরু করেছে। বর্তমান সরকার বারবার দরকার বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ভিক্ষুকদের পূর্ণবাসন সহ ৬টি জটিল রোগের চিকিৎসার জন্য অর্থসহায়তা করছে সরকার। আপনারা সরকারের সাথে থাকবেন। সরকার আপনাদের উন্নয়ন দিবে।

২৮ মে মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ মিলনায়তনে ক্যান্সার, কিডনি
লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজ, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়াসহ ৬টি জোটিল রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তা এবং বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে ভিক্ষুক পুর্ণবাসনের লক্ষে ভিক্ষুকদের মাঝে চেক বিতরণ ও উপকরণ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফছানা কাওছার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: শরিফুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: রবিউল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি মাজহারুল ইসলাম সুজন এমপি আলোচনা সভা শেষে বিভিন্ন পর্যায়ের ৩৬ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ১৮ লক্ষ টাকার চেক বিতরণ করেন এবং ৩ জন ভিক্ষুকের নিকট ৩টি অটো ভ্যান বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *