কারমাইকেল কলেজ শিক্ষক পরিষদ নির্বাচনে-নির্বাচিত হলেন যাঁরা-

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার

কারমাইকেল কলেজ দ্বি-বার্ষিক শিক্ষক পরিষদ নির্বাচনে সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব দিলীপ কুমার রায়, যুগ্ম সম্পাদক পদে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক জনাব আব্দুল কুদ্দুস সরকার, এবং অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক জনাব আব্দুল লতিফ সরকার।

এর আগে ৬ জুন সকাল ৯ টা থেকে শুরু হয় ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত। ভোটারগণ অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন বলে একাধিক সূত্র থেকে জানা গেছে।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোছা: ইসমত আরা বেগম। তাঁকে সহযোগিতা করা অন্য তিনজন নির্বাচন কমিশনার হলেন যথাক্রমে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোছা: রাবেয়া বেগম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো: জাহাঙ্গীর আলম ও হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মো: মিজানুর রহমান।

সূত্র জানায়, নির্বাচনে বিজয়ী কর্মকর্তাগণ আগামীদিনের কারমাইকেল কলেজকে পরিচ্ছন্ন, শিক্ষাবান্ধব, অনিয়ম রোধ, গতিশীল ও ৪র্থ শিল্পবিপ্লবের উপযোগী হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে কলেজ প্রশাসনকে সহযোগিতা করবেন।

এদিকে নব নির্বাচিত শিক্ষক প্রতিনিধিগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কারমাইকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক জনাব মোঃ রোজাইন এবং কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি জনাব জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক জনাব রকিবুস সুলতান মানিক। সেই সাথে শুভেচ্ছা জানিয়েছেন রংপুর আঞ্চলিক কমিটির সভাপতি জনাব ডাঃ শাহ শাহজাদা পিন্টু ও সাধারণ সম্পাদক জনাব মনিরুল হক প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *